গলাচিপায় আম্ফানে ক্ষতিগ্রস্থদের সেনাবাহিনীর গৃহর্নিমান

প্রকাশিত : ২৯ মে ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: আম্ফানে ক্ষতিগ্রস্থদের সেনাবাহিনীর পক্ষ থেকে গৃহ নির্মান। পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়ন, গলাচিপা সদর ইউনিয়ন এবং পৌরসভার ৯নং ওয়ার্ডের দোকান ঘর নির্মান করে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার সকাল থেকে শেখ হাসিনা সেনা নিবাসের সেনাবাহিনীর মেজর স্মৃতি দত্ত এর নেতৃত্বে ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি এবং ৭ পদাতিক ডিভিশনের সার্বিক তত্তাবধানে সেনাবাহিনীর ১টি টিম সকাল থেকে ২টি ইউনিয়ন ও পৌরসভায় ৩টি গৃহ নির্মান করে দেয়।

গলাচিপা পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা ঘ‚র্নিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ অনিল শাহা বলেন, আমার দোকান ঘরটি গাছ পড়ে ভেঙ্গে গেছে। বাংলাদেশের সেনাবাহিনীর ঘর পেয়ে আমি খুব আনন্দিত। রতনদী তালতলী ইউনিয়নের কাচারীকান্দা গ্রামের মোতালেব গাজী বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর পেয়ে সেই ঘরে আমি পরিবার নিয়ে বসবাস করতেছি।

গলাচিপা সদর ইউনিয়নের পক্ষিয়া গ্রামের কালাম মৃধা বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে আমার গৃহ নির্মান করে দেওয়া হয়েছে। আমি আল্লাহ্র কাছে তাদের জন্য দোয়া করি। তারা যেন মানব সেবায় সবসময় নিজেদের নিয়োজিত রাখতে পারেন। সেনাবাহিনীর মেজর স্মৃতি দত্ত বলেন, ঘ‚নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ৩টি পরিবারের মাঝে গৃহ নির্মান করে দেওয়া হয়েছে।

 

আপনার মতামত লিখুন :