কলাপাড়ায় করোনা জীবানুমুক্তকরণ টানেল উদ্বোধন

প্রকাশিত : ২ জুন ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এ প্রথম বারের মত করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে জীবানু মুক্তকরন টার্নেল স্থাপন কার হয়েছে। পৌর শহরের শিকদার বুটিকস হাউজের প্রবেশ দ্বারে এ টার্নেলটি স্থাপন করা হয়। সোমবার দুপুরে এর উদ্বোধন করেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

এসময় পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশারেফ মিন্টুসহ গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন। জীবানু মুক্তকরণ টার্নেল ও বাধ্যতামূলক ক্রেতাদের মাস্ক ব্যবহারে কিছুটা হলেও স্বস্তি দেখা দিয়েছে সাধারন ক্রেতাদের মাঝে। শিকদার বুটিকস হাউজের সত্বাধিকারী ও জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার বলেন, করোনার ঝুঁকি এড়াতে নিজ উদ্যোগে এ টার্নেলটি স্থাপন করা হয়েছে।

সামাজিক দূরত্ব মেনেই এ প্রতিষ্ঠানটি পরিচালন করা হচ্ছে। পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, এই প্রথমবারের মত পৌর শহরের একটি ব্যবসায়ি প্রতিষ্ঠানে জীবানু মুক্ত টার্নেল স্থাপন করা হয়েছে। টার্নেলটির ভিতর দিয়ে এ প্রতিষ্ঠানটিতে প্রবেশ করার সাথে সাথে ক্রেতারা জীবানু মুক্ত হয়ে যাবে। তবে তিনি পৌর শহরের সকল ব্যবসায়ীদের এ টার্নেল ব্যবহারের আহবান জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :