উপজেলায় নব-নিযুক্ত ইউএনও কে ফুল দিয়ে শুভেচ্ছা জানালো বেষ্টটিম কলারোয়া

প্রকাশিত : ১৬ জুন ২০২০

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার নব-নিযুক্ত ইউএনও কে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো অত্র উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন বেস্ট টিম কলারোয়া।

উল্লেখ্য সদ্য পদোন্নতি কুষ্টিয়া খোকসা উপজেলা থেকে আগত মৌসুমী জেরিন কান্তা সোমবার (১৫ জুন) সাতক্ষীরা কলারোয়া উপজেলার নিবার্হী কর্মকর্তা হিসাবে যোগদান করেন তিনি বিদায়ী নির্বাহী কর্মকর্তা সেলিম শাহনেওয়াজ এর স্থলা নিষিক্ত হলেন।

মঙ্গলবার (১৬ জুন) সকালে কলারোয়ার সামাজিক সংগঠন বেষ্ট টিম এর আহবাহক, সাংবাদিক ও সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইমরান সরদার নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা”র দপ্তরে গিয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ওই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আক্তার হোসেন। নবনিযুক্ত মৌসুমী জেরিন কানতাছে শুভেচ্ছা জানাতে বেষ্ট টিমে অন্যান্য নেতৃবৃন্দরা- হলেন বেস্ট টিম লিডার- আসিফ খান চৌধুরী পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাবেক ছাত্রলীগের সভাপতি সাবের হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নাম সহ বেষ্ট টিমের অন্যান্য সদস্যবৃন্দ।

শুভেচ্ছা বিনিময় কালে বেষ্টটিমের আহবায়ক ইমরান সরদার তার সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে নব-নিযুক্ত ইউএনও এর সাথে কথা বলেন। আহবায়ক ইমরান সরদার নব-নিযুক্ত ইউএনও কে বেষ্টটিমের মুল লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জ্ঞাত করান। তিনি বলেন বেষ্ট টিমের মুল লক্ষ্য হচ্ছে মানুষের সেবার কল্যানে কাজ করা। এলাকার আর্থ সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন স্থায়ীত্বশীল উন্নয়নের মাধ্যমে সমাজের উন্নয়ন ঘটানো। সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠন,বাল্য বিবাহ প্রতিরোধ করা। যৌতুক প্রথার বিরুদ্ধে রুখে দাড়ানো। এলাকার তরুন যুবক এবং স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদেরকে সংযুক্ত করে বাংলা সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার প্রসার ঘটানো ইত্যাদী।

নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরীন কান্তা সেষ্ট টিমের সকল কর্মকর্তাদেরকে স্বাগত জানান এবং ঐ সংগঠনের লক্ষ্য এবং উদ্দেশ্যের প্রতি জোরালো সমর্থন জানিয়ে তাদেরকে জ্ঞাপন করেন। এসময় সকলে সামাজিক দুরত্ব বজায় এবং মাস্ক পরেছিলেন।

আপনার মতামত লিখুন :