শৈলকুপায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি নিয়ে তোলপাড়, সন্দেহের তীর পূত্রবধূর দিকে

প্রকাশিত : ১৭ জুন ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি নিয়ে তোলপাড়ের ঘটনা ঘটেছে। শনিবার রাতে শৈলকুপার সাতগাছি গ্রামের পুরাতন পাড়া মৃত আবুল হোসেন মোল্লার বাড়িতে এই চুরির ঘটনা ঘটে চোর চক্র ঘরের দরজার দুইটি তালা খুলে ভেতরে প্রবেশ করে।এর পর সববাক্সের তালা খুলে স্বর্ণালংকার ও নগদ টাকা হাতিয়ে নেয়। এসব এর মধ্যে এক ভরীরও বেশি সোনার চেইন,চুরি ও কানের দুল ছিল।

এছাড়া ১০-১৫ হাজার নগদ টাকা ছিল। চোর চক্র রাতের কোন এক সময়ে এই চুরির জন্য হানা দেয় তবে আবুল হোসের স্রী আখিরন নেছা এ রাতে বাড়িতে ছিলেন না তিনি তার প্ত্রূ বধূদের কাছে পাশের বাড়িতে ছিলেন। আছিরন নেছার পাঁচ ছেলে ও তিন মেয়ে। তার তিন ছেলে প্রবাসী।এর মধ্যে এক পুত্র বধূ সিথী খাতুন শাশুড়ি আখিরন নেছার পাশের রুমেই থাকেন। তবে তিনি সাংবাদিকদের কাছে কিছুই জানেন না উল্লেখ করলেও তার এক ভাসুরের ছেলে আশরাফুল কে সকালে বাড়িতে দেখেছেন বলে পুলিশ কে বলছে তবে তার এ কথা মিথ্যা বলে স্থানীয়রা জানিয়েছে।

আবার সাংবাদিকদের কাছে বলছেন তিনি কাওকে দেখেননি এবং রাতে কখন চুরি হয়েছে জানেন না।শাশুড়ির গহনা গাটিও তিনি দিয়ে ছিলেন বলে কৃতিত্ব নেন। এলাকার অনেকে বলছে পূত্র বধূ সিথীর কথা বার্তা সন্দেহজনক।শাশুড়ির ঘরের চাবি ঘরের আশপাশে ঝুলানো থাকতো, এই বিষয়টি অন্য কারো জানার কথা নয় স্থানীয়রা বলছে আশরাফুল বেশ কয়েক দিন ধরেই বাড়িতে নেই। বৃদ্ধা আখিরন নেছা জানান তার নাতী ছেলে কয়েক দিন বাড়িতে না থাকলেও এলাকার একটি চক্র মিথ্যা ভাবে তাকে ফাঁসানোর চেষ্টা করছে। সেই এই চুরির সাথে জরিত নয়।

এদিকে সকালেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তবে এখনো জিডি দায়ের হয়নি বলে জানান এসআই সাখাওয়াত হোসেন। প্রসঙ্গত এলাকায় সামাজিক কোনদোল নিয়ে সাতগাছির পুরাতনপাড়ার একটি লুটেরা দূর্বিত চত্র সুযোগ খুজছে, সামাজিক প্রতিপক্ষ কে ফাঁসানো সহ এলাকায় লুটপাট ও নিরীহ মানুষকে মারপিটের হুমকি দিয়ে চলেছে।

 

আপনার মতামত লিখুন :