অবশেষে গ্রীড লাইনের মাধ্যমে আলোকিত হতে যাচ্ছে রাঙ্গাবালী উপজেলা

প্রকাশিত : ১৭ জুন ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর জেলার রাঙ্গাবালী উপজেলায় একটি ৩৩/১১ কেভি, ১০ এমভিএ উপকেন্দ্র নির্মাণের জন্য জমির সীমানা নির্ধারণ ও লে’আউট প্রদাণ করা হয়।

সোমবার ও মঙ্গলবার সারাদিন বৃষ্টির মধ্যে ভিজে লে’আউট প্রদানের সময় উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাশফাকুর রহমান, গলাচিপা জোনাল অফিসের ডি.জি.এম সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম পিয়াস, উপকেন্দ্র নির্মাণের জন্য জমি দাতা ছোটবাইশদিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান হাওলাদার এর ছেলে হাজী মাহমুদ হাসান।

উপকেন্দ্রের লে’আউট প্রদান করেন বাপবি বোর্ডের সহকারী প্রকৌশলী মোঃ শাহ্ আলম। ঠিকাদারি প্রতিষ্ঠান দি জেনারেল ট্রেডার্স এর প্রতিনিধি, আতিকুর রহমান (বাচ্চু) তালুকদার, তিনি বলেন আগামী এক সপ্তাহের মধ্যেই কাজ শুরু করবেন। রাঙ্গাবালী উপজেলার নির্বাহী অফিসার মহোদয় বৃষ্টির মাঝেও উপস্থিত থাকার জন্য পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

এবিষয় রাঙ্গাবালী উপজেলা ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবিএম আব্দুল মান্নান হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাঙ্গাবালী উপজেলা আলোকিত করার জন্য পল্লী বিদ্যুৎ কে জমি দিয়েছি।

 

আপনার মতামত লিখুন :