ঝিনাইদহ র‌্যাব-৬’র সফল অভিযানে পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক সহ গ্রেফতার ২

প্রকাশিত : ১৮ জুন ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ; বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। তদ্রুপ এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৬ জুন বিকালে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। এসময় কোটচাঁদপুর বাজারের কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করে ১ জন মাদক ব্যবসায়ী মোঃ আহাদ আলী (২৪), পিতা-মোঃ আক্কাছ আলী, সাং-কোটচাঁদপুর হাসপাতাল পাড়া, ২নং ওয়ার্ড কোটচাঁদপুর পৌরসভা, থানা-কোটচাঁদপুর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে আসামীর দখল হতে ৩০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল সেট এবং ১টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১০(ক) ধারার মামলা করা হয়।

এদিকে ১৭ জুন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন। এ সময় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানাধীন আন্দুলবাড়িয়া এলাকার মীরপাড়া গ্রামের জনৈক পুটু এর বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১ জন নারী মাদক ব্যবসায়ী মোছাঃ জাহানারা খাতুন (৪৫), স্বামী-পুটু গাজী, সাং-মীরপাড়া আন্দুলবাড়িয়া, থানা-জীবননগর, জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করা হয়। তার দখল থেকে ১০৭ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল সেট এবং ১ টি সীম কার্ড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

আপনার মতামত লিখুন :