নরসিংদীতে সুন্দরী শ্যালিকাকে নিয়ে উধাও দুলাভাই, পুলিশের সাহায্য চাইল বাবা-মা

প্রকাশিত : ৪ ফেব্রুয়ারি ২০২০

নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দনগর গ্রামের হতদরিদ্র পরিবারের নাবালিকা মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তার বড় মেয়ের জামাতা সবুজ মিয়ার বিরুদ্ধে। অভিযুক্ত সবুজ মিয়া তার শ্বশুর বাড়ির পাশের পুটিয়া কামারগাও গ্রামের রাজ্জাক টেক্সটাইল মিলে শ্রমিক হিসেবে কর্মরত ছিল। জানা যায়, চার বছর আগে মাধবদী টাটাপাড়া এলাকার জাকারিয়া মিয়ার পুত্র সবুজ মিয়ার সাথে শিবপুর উপজেলার হারুন মিয়ার কন্যা রাকিবা আক্তারের বিয়ে হয়।

 

বিয়ের পর থেকেই সবুজ মিয়া তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে অবস্থান করছিলো। বিয়ের ২ বছরে তাদের সংসারে একটি কন্যা এবং ২ মাস বয়সের একটি পুত্র সন্তান জন্ম হয়। গত ১ ফেব্রুয়ারী সকাল ১১টায় শ্বশুর বাড়ি ফাকা পেয়ে সবুজ মিয়া তার নাবালিকা শ্যালিকা লতিফা বেগমকে নিয়ে পালিয়ে যায়। অনেক খুজাখুজির পর লতিফাকে বাড়িতে না পেয়ে শিবপুর মডেল থানায় একটি সাধারন ডায়রী করেন।লতিফা আক্তারের মা রাশিদা বেগম জানান, আমার বড় মেয়েটির দুটি সন্তানের কথা চিন্তা না করে মেয়ের জামাই এমন একটি কাজ করতে পারল? এখন আমার দুটি মেয়েরই বা কি হবে, গরিব মানুষ, এখন কি করব,আমি দুচোখে অন্ধকার দেখছি।

 

এ বিষয়ে রাকিবা ও লতিফার বাবা-মা নাবালিকা মেয়ে লতিফা আক্তারকে উদ্ধারের ব্যাপারে শিবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও শিবপুর থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করছে।

 

 

আপনার মতামত লিখুন :