গোগনগর সুকুমপট্রি রাস্তার বেহাল দশা! দেখার কেউ নেই

প্রকাশিত : ১৮ জুন ২০২০

এম.রফিকুল্লাহ রিপন, নারায়ণগঞ্জ:  নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গাউছুল আজম জামে মসজিদ সংলগ্ন রাস্তাটির বেহাল দশা হলেও সংস্কারে নেই কোন উদ্যোগ। স্থানীয় ইউপি মেম্বার মোক্তার হোসেন সুকুমকে বার বার বলা হলেও প্রতিশ্রুতি দিলেও কোন কাজ করেননি। রাস্তাটির চর্তুূদিকে ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে।ফলে প্রতিদিন যানবাহন উল্টে জখম হচ্ছেন অনেকে। হাসপাতালে ও পাশ্ববর্তী ফার্মেসীতে চিকিৎসা নিচ্ছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নওশেদ আলী প্রথমবার চেয়ারম্যান নির্বাচিত হবার পর গোগনগর বড় মসজিদ হতে গাউছুল আজম মসজিদ পর্যন্ত সড়কটি একবার আরসিসি ঢালাই করে দেন প্রায় ৭ বছর আগে। এরপর আর কোন সংস্কার না হওয়ায় রাস্তাটি চলাচলে অযোগ্য হয়ে পড়েছে।ফলে প্রতিদিন বিভিন্ন যানবাহন উল্টে গুরুতর জখম হচ্ছে পথচারীরা।এতে করে হাসপাতাল ও পার্শ্ববর্তী ফার্মেসীর চিকিৎসা সেবা নিতে হচ্ছে অনেককে।

এলাকাবাসী ও পথচারী গন রাস্তাটি নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করেছেন। তারা বলেন,এখানে জেলা প্রশাসন বা জনপ্রতিনিধি বলে কেউ আছেন বলে মনে হয়না।যদি থাকতো এতদিন রাস্তাটির করুন হাল থাকতোনা। স্থানীয় ইউপি মেম্বার মোক্তার হোসেন সুকুম মুঠোফোনে জানান, এটা সিটি কর্পোরেশনের ভেতরে পড়েছে। আমাদের কিছু করার নাই গোগনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিককে ফোন দিলে তিনি রিসিভ করেননি।

আপনার মতামত লিখুন :