বাউফলে নাজিরপুর ইউনিয়ন পরিষদের বাজেট পেশ

প্রকাশিত : ১৯ জুন ২০২০

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের (২০২০-২০২১) অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে। গত (১৮জুন) বৃহস্পতিবার বেলা ১২টায় সামাজিক দুরত্ব বজায় রেখে এ বাজেট উপস্থাপন করেন নাজিরপুর ইউ.পি সচিব মোঃ হেলাল উদ্দিন। বাজেটে অর্থ বছরে ২কোটি ১লক্ষ ৩৪হাজার তিনশত আঠার টাকা আয় এবং ২কোটি ৫৯হাজার দুইশত চুয়ান্ন টাকা ব্যয় ধরা হয়েছে।

নাজিরপুর ইউ.পি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ সদস্য বাউফল প্রেসক্লাব সভাপতি মোঃ হারুন অর রশিদ খান। প্রধান অতিথি তার বক্তব্যে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে জনকল্যান ও সময়উপযোগী বাজেট পেশ করার জন্য চেয়ারম্যান সহ পরিষদ বর্গকে ধন্যবাদ জানান এবং বিরাজমান মহামারী করোনা মোকাবেলায় এ যাবৎকাল ইউনিয়ন পরিষদের ভুমিকার ভ’য়সী প্রশংসা করেন।

তিনি আগামী দিনগুলোতে জনগনের পাশে থেকে করোনা মোকাবেলায় সামাজিক সচেতনতা, ইউনিয়ন পরিষদ কর্তৃক গৃহীত উন্নয়ন প্রকল্প সহ সরকারী কাজে সহযোগিতা করার জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানান। সভায় বাজেট আলোচনায় চেয়ারম্যান ইব্রাহিম ফারুক ব্যপক ব্যখ্যা প্রদান করেন, এ সময় তিনি ১৯৯৬ সন থেকে বিরতিহীনভাবে এ ইউনিয়নের নির্বাচিত চেযারম্যান হিসেবে নিয়মিত বাজেট পেশ করে আসছেন বলে সভায় জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহন করেন মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মোল্লা, আওয়ামীলীগ নেতা শাহ আলম মৃধা, বাউফল প্রেসক্লাব যুগ্ম সাধারন সম্পাদক এম নাজিম উদ্দিন, সাংবাদিক মনিরুজ্জামান, সাংবাদিক এম এ হান্নান, মসজিদের ইমাম, শিক্ষক ও বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধিগন প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :