কমলগঞ্জে প্রবাস বাংলা সমাজকল্যাণ পরিষদের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ২০ জুন ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের জসমতপুর প্রাইমারী স্কুল প্রাঙ্গনে জসমতপুর প্রবাস বাংলা সমাজকল্যাণ পরিষদের শুভ উদ্বোধন ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ইউপি সদস্য আশরাফ হোসেন সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও রাসেল আহমদের সঞ্চালনায় খাদ্যসামগ্রী বিতরণের পুর্বে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা মূলক আলোচানা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ১নং রহিমপুর ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জসমতপুর প্রবাস বাংলা সমাজকল্যাণ পরিষদের উপদেষ্টা হাজ্বী মো: আব্দুল মোছাব্বির বাদশা, সহ-সভাপতি হাফিজ মো: হাসান আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল খায়ের জিসান, সদস্য মো: সালাহ উদ্দিন আহমদ প্রমুখ।

করোনা প্রভাবে কর্মহীন হয়ে পড়া ৪৭টি দুস্থ পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,পিয়াজ,তৈল,লবণ ইত্যাদি। জসমতপুর প্রবাস বাংলা সমাজকল্যাণ পরিষদের নেতৃবৃন্দরা জানান, আমাদের খাদ্যসামগ্রী বিতরণ চলমান থাকবে। আর্তমানবতার সেবায় জসমতপুর প্রবাস বাংলা সমাজকল্যাণ পরিষদ কাজ করে যাবে।

 

আপনার মতামত লিখুন :