বাগেরহাটে নানীর সহযোগিতায় ১২ বছরের নাতনিকে ধর্ষণ করলো বৃদ্ধ নানা!

প্রকাশিত : ২১ জুন ২০২০

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোংলায় নাতনিকে ধর্ষণ করার অভিযোগে নানা ও নানীকে আটক করেছে পুলিশ। শনিবার (২০ জুন) ভোররাতে নানা হানিফ খলিফা (৬০) ও তার স্ত্রী তাসলিম বেগম (৫০) কে আটক করা হয়। উপজেলার উত্তর চাঁদপাই গ্রামে এ ঘটনা ঘটে। এদিন আটক দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, ওই গ্রামের আবু তাহের ও ময়না বেগম দম্পত্তির মধ্যে কয়েক বছর আগে বিচ্ছেদ হয়।

আর তাদের বিচ্ছেদের পর ১২ বছরের এক মাত্র শিশু কন্য নানী তাসলিমা বেগমের আশ্রয় ছিলেন। গত ১৮ মে দিন দুপুরে নানীর দ্বিতীয় স্বামী (সৎ নানা) হানিফ খলিফা প্রলোভন দেখিয়ে স্ত্রীর সহযোগিতায় ওই শিশুকে ধর্ষণ করে। এ ঘটনা প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের মধ্যে জানাজানির একমাস পর শুক্রবার রাতে মা ময়না বেগমকে সঙ্গে নিয়ে থানায় আসে ধর্ষিত শিশুটি। এ সময় পুলিশকে ঘটনার বর্ণনা করে নির্যাতনের শিকার ওই শিশু।

রাতেই এ ঘটনায় মামলা দায়ের হওয়ার পর পুলিশ আটক করে নাতনিকে ধর্ষণকারী সৎ নানা হানিফ খলিফা ও তার স্ত্রী তাসলিমা বেগমকে। পুলিশ জানায়, শিশু ধর্ষণের ঘটনায় জড়িত ধর্ষক ও তার সহযোগিতাকারী স্ত্রীকে আটক করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :