কলাপাড়ায় বিষাক্ত সাপের ছোবলে এক জনের মৃত্যু

প্রকাশিত : ২৩ জুন ২০২০

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর নিবাসী মোঃ আনছার আলী গাজীর পুত্র ও বিশিষ্ট ধান ব্যবসায়ী মোহাম্মদ রফিক মিয়ার জামাতা হাফেজ মাওলানা মুফতি মোহাম্মদ শাহাদাত হোসেন আল আমিন (৩০) বিষাক্ত সাপের ছোবলে মৃত্যুবরণ করেন।

সরেজমিনে গিয়ে জানা যায় নিহত আলামিন নড়াইলে একটি মাদ্রাসায় কর্মরত ছিল। সেখানে দীর্ঘদিন যাবৎ তার পরিবার নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করত । সেখানেই ২১ জুন রাতে আনুমানিক ৪ টার দিকে ঘুমন্ত অবস্থায় সাপে কামড় দেয়। এর পরপরই সে অসুস্থ হয়ে পড়লে সকালে নড়াইল সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঐ দিনই তাকে জরুরী ভিত্তিতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে সরাসরি আইসিওতে প্রেরণ করেন।

সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ২৩ জুন রাত ৪ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার স্বজনরা অ্যাম্বুলেন্স যোগে তার গ্রামের বাড়ি নীলগঞ্জের সলিমপুরে নিয়ে আস। তার মৃত্যুর খবরে পরিবার ও এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আজ বিকেল তিনটায় দক্ষিণ সলিমপুর জামে মসজিদ মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

আপনার মতামত লিখুন :