সাতক্ষীরার কলারোয়ার কেরালকাতা ইউপি চেয়ারম্যান আঃ হামিদ সরদার আর নেই

প্রকাশিত : ১ জুলাই ২০২০

মোঃ ইমরান সরদার, প্রতিনিধি কলারোয়া সাতক্ষীরা: কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ.সভাপতি আব্দুল হামিদ সরদার (৬৫) ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (৩০ জুন) বেলা আড়াইটার দিকে ঢাকার একটি ক্লিনিকে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)। তিনি ফুসফুসের ক্যান্সারে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুর আগে তার করোনা ভাইরাসের কিছুটা উপসর্গ পরিলক্ষিত হলেও শেষ খবর পাওয়া পর্যন্ত করোনা পরীক্ষা করা হয়েছে কিনা জানা যায়নি।

এদিকে, মরদেহ ঢাকা থেকে কলারোয়ায় ফেরা সাপেক্ষে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র জানায়। আলহাজ্ব আব্দুল হামিদ সরদার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান। তিনি সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। চেয়ারম্যান আব্দুল হামিদের মৃত্যুতে তার পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে, আব্দুল হামিদের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মরহুমের ভাতিজা সরদার মুজিব, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সহ.সভাপতি ও কেরালকাতা ইউপির সাবেক চেয়ারম্যান সম মোরশেদ আলী ভিপি, সাধারণ সম্পাদক আলিমুর রহমান সহ নেতৃবৃন্দ।

 

আপনার মতামত লিখুন :