সিরাজগঞ্জে স্ত্রী ও শাশুড়ি মিলে জামাইকে হত্যার অভিযোগ

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারি ২০২০

সিরাজগঞ্জের তাড়াশে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শাশুড়ি মিলে জামাইকে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের সাকোয়াদিঘী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আনিসুর রহমান পাবনা জেলার চাটমোহর উপজেলার বিরানগড় গ্রামের মহরম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আনিসুর প্রতিবেশী এরশাদ আলীর বাড়িতে দিনমজুরি করতেন। আজ সকালে কাজে না আসায় এরশাদ আলীর স্ত্রী আনু বেগম আনিসুরকে ডাকতে গিয়ে ঘরে মধ্যে তার মরদেহ দেখতে পান। এ সময় ঘরের দরজায় তার স্ত্রী ও শ্বাশুড়ি বসে ছিলেন।

নিহতের ভাই মুনজিল আলী জানান, প্রায় ১২ বছর আগে সাকোয়াদিঘী গ্রামের আবু বক্করের মেয়ে আছিয়া বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতেই বসবাস করছিলেন তার ভাই আনিসুর। স্ত্রীর নামে জমি লিখে দেয়ার বিষয় নিয়ে আনিসুরের সাথে শ্বশুরবাড়ির লোকজনের দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনার জের ধরে তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ করেন মুনজিল।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই ) আব্দুল মাজেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে মুখে বিষের গন্ধ ও আলামত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস ট্যাবলেট সেবনে তার মৃত্যু হয়েছে। বুধবার মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :