গলাচিপা এক হাজার অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেছে উপজেলা যুবলীগ

প্রকাশিত : ১ জুলাই ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় এক হাজার অসহায় মানুষের মধ্যে উপজেলা যুবলীগের ত্রাণ বিতরণ করা হয়। মঙ্গল ও বুধবার দিনভর গোডাউন রোডে এ ত্রাণ বিতরণ করা হয়। উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. আলমগীর হোসাইন বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের ফলে কর্মহীন হয়ে পরা একজন মানুষও যাতে অভুক্ত না থাকে সে লক্ষ্য রেখে বিশ^ মানবতার মা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। যা এখনও পর্যন্ত চলমান রয়েছে।

কর্মহীন ও অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ১১৩ পটুয়াখালী-৩, গলাচিপা-দশমিনা আসনের জননেতা এসএম শাহজাদা এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ এর নির্দেশনায় এক হাজার অসহায় হত দরিদ্রদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ডিউক, সহ-সভাপতি সিরাজুল ইসলাম মুকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাওসার কামাল, সাংগঠনিক সম্পাদক রুবেল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. আলামিন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ মিয়া সহ উপজেলা ও পৌর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদ থাকার জন্য গলাচিপা শহরের সকল প্রকার পরিবহণ চালক ও পথচারিদের মধ্যে ৫শত মাক্স বিতরণ করেন উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের নেতৃবৃন্দরা।

 

আপনার মতামত লিখুন :