বেনাপোলের ডাক্তার আমজাদ এর মৃত্যুতে মেয়র লিটনের শোক

প্রকাশিত : ৪ জুলাই ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার:

সাবেক সরকারী উপস্বাস্থ্য সহকারী বেনাপোলের রজনী ক্লিনীকের প্রতিষ্ঠাতা ডাক্তার আমজাদ হোসেন এর মৃত্যুতে ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহে রাজেউন) যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশারফুল আলম লিটন গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার রুহের আত্নার মাগফেরাত কামনা করেন।

ডাক্তার আমজাদ হোসেন এর মৃত্যুতে মেয়র লিটন বলেন, বিগত ৪০ বছরে বেনাপোলের স্বাস্থ্যক্ষেত্র তার ঐকান্তিক প্রচেষ্টায় এগিয়ে ছিল। তিনি অত্যান্ত একজন মানবিক মানুষ ছিলেন। তিনি এলাকার গরীব অসহায় মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে এক অনন্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে এলাকায় যে ক্ষতি হলো তা পুরুন হবার নয়। তিনি সীমান্তের এই জনপদে গত ৪০ বছর মানুষের চিকিৎসা সেবা দিতে দিতে নিজেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। এ এক হৃদয় বিদারক ঘটনা।

বেনাপোল পৌর মেয়র লিটনের শোকের পাশাপাশি এলাকার সকল রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ডাক্তার আমজাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। ডাক্তার আমজাদ হোসেন গত এক সপ্তাহ যাবৎ করোনা পজিটিভ নিয়ে প্রথমে নিজ বাসায় পরে ঢাকা লিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল ৫ টার সময় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে ও স্ত্রী ছাড়াও অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

 

আপনার মতামত লিখুন :