চাঁনমারিতে মাদক বিরোধী অভিযানে পুলিশের তাৎপরতা অব্যাহত

প্রকাশিত : ৪ জুলাই ২০২০

নারায়নগঞ্জের চাঁনমারিতে মাদকের সয়লাব দিনের পর দিন বেড়েই চলেছে। তাই মাদকের এই ভয়াবহতা থেকে দেশ তথা সমাজকে রক্ষা করার লক্ষে পুলিশ মাদক বিরোধী আন্দোলনে মাঠে নেমেছেন।

এদিকে মাদকের এই অভিযান পরিচালনা করার জন্য ও মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে , এস আই আরমান, এস আই শুভ, এ এস আই আসাদ ও এ এস আই রঞ্জনসহ পুলিশের একটি টিম চাঁনমারি এলাকায় মাদক মুক্ত অভিযানে মাঠে নেমেছেন।

গত দুই দিনের ন্যায় আজ শুক্রবার (৩ জুলাই) তাদের এই অভিযান চলমান রয়েছে। এসময় পুলিশ কর্মকর্তা এস আই শুভ,বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। মাদক বিক্রেতাদের কোন ছাড় দেওয়া হবে না। যারা মাদকের সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

তবে নাম প্রকাশ অনিচ্ছুক স্বর্থে একজন পথচারি পুলিশের প্রসংশা করে বলেন, আগে এই পথটি দিয়ে হাটা যেত না কিন্তু কয়েকদিনের মাদক বিরোধী অভিযান মানুষের স্বস্থির কারন হয়ে দাড়িয়েছে।

এসময় চাঁনমারি এলাকার বাসিন্দা জামান বলেন, এই রাস্তা দিয়ে হেটে গেলে নিজেকে মাদক বিক্রেতা মনে হতো। কিন্তু দুই দিন ধরে মাদক বিরোধী পুলিশের এই অভিযানে মানুষ নি:সন্দেহে হেটে যেতে পারছে এবং পুলিশের এই পদক্ষেপকে সবাই ধন্যবাদ জ্ঞাপন করছেন।

আপনার মতামত লিখুন :