পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের পক্ষ থেকে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারকে অক্সিজেন প্রদান

প্রকাশিত : ৪ জুলাই ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদারের উদ্যোগে এবং উনার পরিবারের ও বন্ধু-বান্ধবের সহযোগিতায় মৌলভরবাজার ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারকে করোনা আক্রান্ত বা জরুরী রোগীদের,সেবায় অক্সিজেন, ব্যাংক স্থাপনের জন্য অক্সিজেন কন্সেন্ট্রেটর, পালস অক্সিমিটার, লাশ ও রোগী বহনের জন্য স্ট্রেচার এবং পিপিই প্রদান করা হয়েছে সদর উপজেলা কার্যালয়ের হলরুমে আজ ৪ জুলাই।

ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়ার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন‘র চাচাতো ভাই ইমন আহমেদ তরফদার ও মেহেদী হাসান মুরাদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান, ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারেরর শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী।

প্রধান অতিথির বক্তব্যে কামাল হোসেন বলেন- ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার জেলায় মানবসেবায় যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে তা খুবই প্রশংসনীয়, এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ জুম্মন মানবিক কার্যক্রমে যে সহযোগীতা করতেছেন তা সবার জন্য অনুকরণীয়।

 

আপনার মতামত লিখুন :