শার্শায় দুই সন্তানের জননীর আত্মহত্যা

প্রকাশিত : ১১ জুলাই ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: শার্শার লক্ষনপুর ইউনিয়নের শিকারপুর গ্রামে দুই সন্তানের জননী শারমিন খাতুন(৩৫)নামে এক নারী আত্মহত্যা করেছে।শনিবার(১১জুলাই)ভোরের সময় নিজ বাড়ির শার্শায় দুই সন্তানের জননীর আত্মহত্যাপাশে মেহগনি গাছের সাথে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে।নিহত হলো শিকারপুর গ্রামের ইব্রাহিম স্ত্রী সে দুই সন্তানের জননী ছিলো।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল জানান,শনিবার সকালে ঘটনাটি শুনে খোজাখুজি করে না পেয়ে মসজিদের মাইকে বলা হলে,এলাকার লোকজন বাড়ির পাশের বাগানে গাছের সাথে নিথর দেহ ঝুলে আছে দেখতে পায়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় তার মৃত্যু দেহ নামানো হয়।তার মাথায় সমস্যা ছিলো বলে জানিয়েছেন ইউপি সদস্য।

নিহতের স্বামী বলেন,আমার স্ত্রীর মাথায় সমস্যা থাকায় আমরা দেখেশুনে রাখতাম কিন্তু হটাৎ সকালে বাড়ি না পেয়ে খোজাখুজি করতে থাকি।পরে দেখতে পায় বাড়ির পাশে মেহগনি বাগানে গাছের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ঝুলে আছে ।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ বদরুল আলম জানান,মৃত্যু নারীর স্বামী ও গ্রামের মেম্বর থানায় এসে জানায় তার স্ত্রীর মাথায় সমস্যা ছিলো।পরে গোড়পাড়া ফাড়ির পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :