সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে গলাচিপায় ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত : ১১ জুলাই ২০২০

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে শনিবার পটুয়াখালীর গলাচিপায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়। গলচিপা প্রেস ক্লাবের সামনের সড়কে সকাল ১০টায় অনুষ্ঠিত মানব বন্ধন ও সমাবেশে স্বাস্থ্যবিধি মেনে শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মী অংশ গ্রহন করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফ আহমেদ অসিফ, সাধারন সম্পাদক জাহিদ হোসেন, রাকির খন্দকার, অজিজুর রহমান শাওন, শাহিন গাজী প্রমূখ। শরিফ আহমেদ অসিফ বলেন, ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পটুয়াখালী জেলা শাখার সভাপতি মো. হাসান সিকদারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল তার পারিবারিক ও ব্যবসায়িক দ্বন্বকে পূজি করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। মহলটি হাসান সিকদারের রাজনৈতিক ও সামাজিক মান মর্যাদা ও ইমেজ ধ্বংস করার জন্য লিপ্ত রয়েছে।

গলাচিপা উপজেলা ছাত্রলীগ হাসান সিকদারের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জ্ঞাপন করে এবং কুচক্রী মহলের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করে। জাহিদ হোসন বলেন, অপপ্রচারকারীরা এরপরও যদি হাসান ভ্ইায়ের বিরুদ্ধে আর কোন অপপ্রচারর চালায় তাহলে গলাচিপা উপজেলা ছাত্রলীগ আরও কঠোর কর্মসূচি গ্রহন করবে।

আপনার মতামত লিখুন :