হরিণাকুন্ডু মাদক, নারী-নির্যাতন, বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত : ২৪ জুলাই ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপূর ইউনিয়নের পোড়াহাট মাধ্যমিক বিদ্যালয়ে তুমি মা, তুমি বোন, তুমি তরুনী, তুমি সহধর্মিণী, তুমি সহযোদ্ধা, তুমি বিজয়ীনি ও গর্বিতা, সর্বপরি তুমি নারী এই স্লোগানকে সামনে রেখে শিক্ষক, ইমাম, কাজী, ছাত্র-ছাত্রী, সাংবাদিক, অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে মাদক, নারী-নির্যাতন, বাল্যবিবাহ এবং আত্মহত্যা প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ,স্থানিয় সরকার বিভাগ ও জাইকার সহযোগীতায়, উপজেলা মহিলা বিষয়ক আধিদপ্তরের বাস্তবায়নে এই সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমের সঞ্চালনায় ক্যাম্পেইনে প্রদান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা তার বক্তব্যে উপস্থিতিদের বাল্যবিবাহ, নারী নির্যাতন সহ মাদক প্রতিরোধে সচেতন করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন ইবি এর ডেপুটি কালেকটর জামাল উদ্দীন, রঘনাথপূর ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান রাসেল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা জাইকা সমন্ময়কারী কামরুন্নাহার, থানা সেকেন্ড কর্মকর্তা এসআই বিশ্বজিৎ পাল, ইউনিয়ন কাজী মহসিন উদ্দীন, গাড়াবাড়ীয়া দাখিল মাদ্রাসার সুপার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে ক্যাম্পেইনে সকল উপস্থিতি বাল্যবিবাহ, মাদক ও নারী-নির্যাতনকে না বলে শপথ বাক্য পাঠ করে।

 

আপনার মতামত লিখুন :