শার্শা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনায় দোয়া

প্রকাশিত : ২৯ জুলাই ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সাস্থ্য বিধি মেনে চললে করোনা ভাইরাস মোকাবেলা করা সম্ভব। সরকার করোনা মোকাবেলা করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস হতে রক্ষা পেতে সামাজিক দুরাত্ব বজায় রাখা ও সাস্থ্য বিধি মেনে চলার কোন বিকল্প নেই।

বুধবার সকালে শার্শায় কোভিড -১৯ বা করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা ও মৃত্যুবরণ কারীদের রুহের মাগফিরাত কামনার এক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদ আসিফ উদ দৌলা অলোক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তাহাজ্জেল হোসন, সাধারণ সম্পাক সাহিদুজ্জামান শহীদ, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগম, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান, নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আযাদ, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, পুটখালী ইউপি চেয়ারম্যান হাদিউজ্জামান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :