কোন হাটে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে – পুলিশ সুপার

প্রকাশিত : ২৯ জুলাই ২০২০

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সদর উপজেলায় পশুহাট পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মো.জায়েদুল আলম। বুধবার ( ২৯ জুলাই ) বিকেলে গোগনগর ইউনিয়নের কয়লাঘাট এলাকায় অবস্থিত অস্থায়ী পশুহাটসহ কয়েকটি হাট পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন,নারায়ণগঞ্জবাসী যেন ভালভাবে ঈদুল আযহা উদযাপন করতে পারে সে জন্য আমার চেষ্টা চালিয়ে যাচ্ছি। কোন হাটে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আমাদের পুলিশ তৎপর রয়েছে। নৌপথেও যেন কোন বেপারীকে গরু নিয়ে সমস্যায় না পড়তে হয় সেদিকেও আমরা নজর রাখছি। ফতুল্লার পাশে বুড়িগঙ্গা নদীতে এমন এক ঘটনার জন্য ফতুল্লা মডেল থানা পুলিশ ৪জনকে আটক করেছে। কয়লাঘাট পশুহাটে প্রতিটি বেপারী ও গরু কিনতে আসা মানুষের মুখে মাস্ক ও প্রবেশমুখে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করা হচ্ছে এমন প্রশংসা করে তিনি বলেন, প্রতিটি হাটেই এমন সুরক্ষা সামগ্রী ব্যবহার করায় তাদেরকে ধন্যবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) মো.মোস্তাফিজুর রহমান,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসেন,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসাদুজ্জামান,হাট ইজারাদের পক্ষে মো.নাজির হোসেন,স¤্রাট সরদার,মো.রুবেল প্রমুখ।

এরপর তিনি পর্যায়ক্রমে পাঠাননগর পশুহাট,ফতুল্লা ডিআইটি মাঠের পশুহাট,আলীগঞ্জ ও পাগলা তালতলা এলাকায় অবস্থিত অস্থায়ী পশুহাটগুলোও পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :