লাপাড়ায় গনপরিবহনে দু’বাস চালকের অর্থদণ্ড দন্ড

প্রকাশিত : ৬ আগস্ট ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৫ আগস্ট।। পটুয়াখালীর কলাপাড়ায় গনপরিহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় দু’বাস চালককে ৬ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে পৌর শহরের চৌরাস্তা বাস ষ্ট্যান্ড এলাকায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল এ দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্ত বাস চালকরা হল বরগুনা সদর উপজেলার কেজি স্কুল রোডের মজিবুর রহমান (৪২) ও আমতলী পৌরসভা পৌরশহরের মো.হেলাল (৩২)।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী উবাসুয়ে জানান, কুয়াকাটা মহাসড়কে চলমান গনপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত বাস চালক মজিবুরকে ৫ হাজার ও হেলালকে ১হাজার টাকা জরিমানা করেন। দন্ডপ্রাপ্তরা তাদের জরিমানার টাকা প্রদান করায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন ২০১৮এর ২৪(১) ধারা ২৪(২) ধারা মতে এ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :