মাদারীপুরে ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়নে মাঠে একযোগে ১৪টি ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত : ১১ আগস্ট ২০২০

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে একযোগে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালতের ১৪টি দল।জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুনের নেতৃত্বে মঙ্গলবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে পরিচালিত হয় এই ভ্রাম্যমাণ আদালত।তাদের সাথে যোগ দেন জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও বনিক সমিতির নেতারা। এ সময় হাটবাজার ও রাস্তাঘাটে শতভাগ মাস্ক পড়া নিশ্চিত করেন।

যারা মাস্ক ছাড়া বাইরে বের হচ্ছেন তাদের মাস্ক পড়িয়ে সর্তক করছে প্রশাসন ও জনপ্রতিনিধিরা। এছাড়া উপজেলাগুলোতেও স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্তক করা হয়। এ সময় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর বনিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম তুষার ভুইয়া, স্থানীয় জনপ্রতিনিধি।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুন কঠোর হুশিয়ারি দিয়ে বলেন আগামীকাল (বুধবার) থেকে মাস্ক ছাড়া সব ধরনের সার্ভিস বন্ধ থাকবে। কোন দোকানে মাস্ক ছাড়া কেনাবেচা করা যাবেনা। এই ব্যতয় ঘটলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :