কলাপাড়ায় স্কাউটসের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ২০ আগস্ট ২০২০

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় স্কাউটসের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস, বরিশাল অঞ্চলের সহকারি পরিচালক শাকিলা ইয়াসমিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা স্কাউটস সম্পাদক মো.নিজাম উদ্দিন, শিক্ষক মো.নুরুল হক, মো.মোয়াজ্জেম হোসেন প্রমুখ। এসময় উপজেলা স্কাউটস নির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভা শেষে ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভায় আগামী তিন বছরের জন্য একটি নির্বাহী কমিটি গঠন করা হয়। এতে উপজেলা নির্বাহি কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হককে সভাপতি এবং সরকারী খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.নুরুল হককে উপজেলা স্কাউটস সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। কমিশনার পদে সুপারিশ প্রাপ্ত হন দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইকবাল বাশার।

এছাড়া বাদুরতলী কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা মা নৈ কোষাধ্যক্ষ ও কলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুস সাকিব খাঁন কনাকে যুগ্ন সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক বলেন, কলাপাড়া উপজেলার অনেক সুনাম রয়েছে। আশা করছি বর্তমান নির্বাহী কমিটি সে ধারা অক্ষুণ্ন রাখবেন। এছাড়া স্কাউটস এর সকল কার্যক্রম যথাযথভাবে পালন করবেন।

 

আপনার মতামত লিখুন :