মসজিদের বিস্ফোরন: গনশুনানিতে ৪৩ জনের সাক্ষী গ্রহন

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০

নারায়নগঞ্জের ফতুল্লা থানাধীন তল্লা বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরনের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের গনশুনানিতে এই পর্যন্ত ৪৩ জনের সাক্ষ্য গ্রহন করা হয়েছে। বুধবার (৯সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি। সোমবার সকাল ১০টা থেকে গনশুনানির সাক্ষ্যগ্রহন আসা শুরু হয়েছে মসজিদের বিস্ফোরনের প্রত্যক্ষদর্শীদের।

গনশুনানি শেষে জেলা ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের জানায়,আমরা গত ৪ সেপ্টেম্বর তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে ঘটে যাওয়া বিস্ফোরণে প্রত্যক্ষদর্শীদের গনশুনানির মাধ্যমে সাক্ষ্য গ্রহন করি। আমাদের তদন্তের স্বার্থে এই গনশুনানি ডাকা হয়েছে। তিন দিন ধরে এই পর্যন্ত ৪৩ জন বিস্ফারণ ঘটনার লিখিত ও মুখীক সাক্ষ্য প্রদান করেছে। আরো কেউ সাক্ষী দিতে পারবেন।

উল্লেখ্য যে গত ৪ সেপ্টেম্বর পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে এশার নামাজ চলাকালীন সময় বিস্ফোরন হয়। বিস্ফোরনে অর্ধশতাধিক অগ্নিদগ্ধ হয়।এর মধ্যে অনেকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং ৩৭ জন শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। এর মধ্যে এই পর্যন্ত ২৮ জন মারা গেছে, এক জন সুস্থ্য হয়ে বাড়ি ফেরেছে এবং বাকি ৮ জনের অবস্থায় সংকটাপন্ন।

আপনার মতামত লিখুন :