যশোরে স্ত্রী পরকীয়া করে পালানোয় স্বামীর আত্মহত্যা ভিডিওসহ

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০

যশোরের শার্শায় প্রবাসী স্বামী রফিকুল ইসলামকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ছয়জনকে আসামি করে হয়েছে। এরপর অভিযুক্ত প্রধান আসামি মৃতের স্ত্রী মনিরা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এতে অপর অভিযুক্তরা হলেন, শাশুড়ি আয়শা আক্তার, খালা রিনা পারভিন, খালু আব্দুল, মামা শ্বশুর মিঠু ও যশোরের লাইব্রেরি প্রিন্সিপ্যাল হাবিবুর রহমান।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে শার্শা থানা পুলিশ স্ত্রী মনিরা বেগমকে আটক করে। এর আগে বুধবার আত্মহত্যা করেন রফিকুল। তিনি শার্শা উপজেলার নাভারন কাজিরবেড় গ্রামের দিদার আলীর ছেলে।

পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা গেছে, বিদেশ যাওয়ার পর স্ত্রীর নামে ১৪ লাখ টাকা পাঠিয়েছিলেন রফিকুল। দেশে ফেরার পর দেখেন স্ত্রী তাকে ছেড়ে অর্থ ও আসবাবপত্র নিয়ে পরকীয়া করে পালিয়েছেন। তাকে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে আত্মহত্যা করেন তিনি। ওই ফুটেজ ধারণ করে যান মোবাইল ফোনে। সেখানে দায়ী করেন কয়েকজনকে। এছাড়া তাদের শাস্তির দাবি জানিয়ে অভিযোগ লেখেন স্ট্যাম্পেও।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, এ ঘটনায় রফিকুলের বাবা একটি মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ভিডিও ধারণের মোবাইল ও স্ট্যাম্প জব্দ করা হয়েছে। পরবর্তীতে আটক করা হয়েছে স্ত্রীকে।

আপনার মতামত লিখুন :