মহেশপুর সীমান্তে কুখ্যাত চাঁদাবাজ ও ফেন্সিডিলসহ গাঁজা আটক

প্রকাশিত : ১ অক্টোবর ২০২০

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত শ্যামকুড় বিওপির নাঃ সুবেঃ মোঃ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে ০৪ সদস্য বিশিষ্ট টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কিছু সন্তাসী সীমান্ত শূন্য লাইন হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় বাজার, রহিমা সেবালয়, নামক স্থানে চাদাবাজি করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে বিজিবি টহল দল কর্তৃক অভিযান পরিচালনা করে চাঁদাবাজি করার সময় মোঃ সাদ্দাম হোসেন (৩০), পিতা-মৃত হায়দার আলী, গ্রাম-শ্যামকুড়, ডাকঘর-শ্যামকুড়, থানা-মহেশপুর, জেলা-ঝিনাইদহকে নগদ ৮,০০০/- টাকা, ০৩ টি সীমকার্ড ও ০২টি মোবাইলসহ আটক করা হয়। উল্লেখ্য আটককৃত আসামী শ্যামকুড় এলাকার একজন কুখ্যাত চাঁদাবাজকারী এবং দীর্ঘদিন যাবত এলাকায় চাঁদাবাজী করে আসছে। আটককৃত আসামীকে টাকা, সীমকার্ড ও মোবাইলসহ ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধী রয়েছে। এদিকে মহেশপুর সীমান্তে ভারতীয় ফেন্সিডিল ও গাঁজা আটক করেছে ৫৮ বিজিবি ব্যাটালিয়ন।

মহেশপুরের অধিনস্ত যাদবপুর বিওপির হাবিলদার মোঃ আব্দুর রহমান এর নেতৃত্বে ০৪ সদস্য বিশিষ্ট টহল দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার গোপালপুর মাঠের মধ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিক বিহীন ১৪৯ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি ভারতীয় গাজা আটক করে। অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার গোপালপুর মাঠের মধ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন ১৪৯ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি ভারতীয় গাজা আটক করে।

আপনার মতামত লিখুন :