কুমিল্লার মুরাদনগরে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় যুবক গ্রেফতার

প্রকাশিত : ২ অক্টোবর ২০২০

কুমিল্লার মুরাদনগরে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার লক্ষীপুর গ্রামের আবুল হাশেমের ছেলে সাগর হোসেন। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। জানা যায়, মামলার বাদী আল-আরাফাহ ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং দারোরা বাজার শাখার ম্যানেজার ইব্রাহীম খলিল গত ২২ সেপ্টেম্বর কোম্পানীগঞ্জ শাখা থেকে ৭লাখ টাকা উত্তোলন করে উপজেলার দারোরা শাখায় যাওয়ার পথে দারোরা-রায়তলা রোডের পদুয়া এলাকায় ছিনতাইয়ের শিকার হন।

এ সময় ছিনতাইকারীরা রাম দা, চাপাতি সহ ধারালো অস্ত্র নিয়া ইব্রাহিম খলিলের উপর হামলা করে। এবং তার সাথে থাকা ৭ লাখ টাকা ও দুটি চেক বই ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার দিন ইব্রাহিম খলিল বাদী হয়ে মুরাদনগর থানায় অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেন। এরপরই ছিনতাইকারীদের ধরতে মাঠে নামেন পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারী সাগর হোসেনকে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন উকিলপাড়া থেকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেফতারের পর প্রাথমিকভাবে সে ছিনতাইয়ের ঘটনা স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক তার বাড়িতে অভিযান চালিয়ে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি ও ১০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহাম্মেদ বলেন, ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে আমরা নারায়ণগঞ্জ সদর থানাধীন উকিল পাড়া থেকে এক আসামীকে গ্রেফতার করি। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

 

আপনার মতামত লিখুন :