গলাচিপা উপজেলা পানপট্রি ইউনিয়নের উপ-নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত : ১০ অক্টোবর ২০২০

সঞ্জিব দাস গলাচিপা, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলার পানপট্রি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। ১০/১০/২০২০ ইং রোজ শনিবার সকাল ৯ ঘটিকার সময় ৩৬ নং পানপট্রি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৩টা পর্যন্ত দেখা যায় ভোট সুষ্ঠু ও নিরোপক্ষো ভাবে নির্বাচন চলছে, ভোটের উপস্থিতি ৬৫.১৭ % কাউন্ট হয়েছে, এই নির্বাচনি এলাকায় মোট ভোটার ১৪৮৫ জন।

এখানে মহিলা ভোটার ৭৪৩ জন, পুরুষ ভোটার ৭৪২ জন। এখানে মোট প্রার্থী দুই জন, মো ইব্রাহিম হোসেন স্বপন, মেম্বার পদপ্রার্থী তার মার্কা টিউবওয়েল, ও আরেক জন মেম্বার পদপ্রার্থী মোঃআঃ মালেক প্যাদা তার মার্কা ফুটবল। এখানে দেখাযায় ভোটার অনেক, তারা ভোট সুষ্ঠ ভাবে দিয়ে মনের আনন্দে বাড়িতে যায়।

প্রিজাইডিং অফিসার মাহবুব হাসান শিবলী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তিনি বলেন ভোট সুন্দর ও সাবলিন ভাবে চলছে, এখানে কোন হাঙ্গামা, ঝই ঝামেলা নেই, দুই প্রার্থী ভালো। প্রার্থী মোঃ ইব্রাহিম হোসেন স্বপন বলেন আমি আসাবাদি এবং আমি নির্বাচনে জয়লাভ করতে পারলে এলাকার উন্নয়ন মুলজ কাজ করবো এলাকার লোকদের নিয়ে। এদিকে আরেক প্রার্থী বলেন আমি জয়লাভ করলে এলাকার উন্নয়নের কাজ করবো সকলকে নিয়ে।

 

আপনার মতামত লিখুন :