শরীয়তপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টায়

প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২০

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (৯) ধর্ষণের চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাটি ঘটেছে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের সুজনদল গ্রামের।
মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

পালং মডেল থানা ও স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুর ২টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান চান মিয়া মাদবরের পুকুরে ওই শিশু মেয়েটি একাই গোসল করতে যায়। এই সময় একই গ্রামের দলিল উদ্দিন সরদারের ছেলে নাজমুল সরদার (২২) শিশু মেয়েটিকে মুখ চেপে ধরে জোরপূর্বক পুকুরের পার্শ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি গোসল করে বাড়ি ফিরতে দেরি হওয়ায় ওই শিশুটির মা পুকুর পাড়ে তাকে খুঁজতে গিয়ে মেয়ের চিৎকার শুনতে পায়।

পরে এই শিশুটির মা ধর্ষকের হাত থেকে তার মেয়েকে রক্ষা করে। পরে মেয়েটির মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী নাজমুল সরদারকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করে। পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দিন বলেন, এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ একটি মামলা দায়ের করেছে। আমরা আসামিকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা অব্যাহত রেখেছি।

 

আপনার মতামত লিখুন :