উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে মহিপুর ইউপি নির্বাচন

প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মৎস্য বন্দর খ্যাত মহিপুর থানা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেলে ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহন। সুষ্ঠু ও অবাধ নিরেপেক্ষ ভাবে ভোট দিতে পেরে ভোটারা খুশি। ভোটারদের মতে এ নির্বাচন রেকর্ড সৃষ্টি করেছে। তবে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন নারী ভোটারা।

মহিপুরের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্র কলেজ ভোট কেন্দ্রে ভোট দিতে আসা ইউনিয়নের বিপিনপুর গ্রামের ৬৫ বছরে বৃদ্ধা রহিমা খাতুন বলেন, বাবারে এইবার ভালভাবেই ভোট দিছি। কোন সমস্যা হয় নাই। মনে করছিলাম ৮ টায় ভোট শুরু অইবে। হেইয়ার লাইগ্যা সকাল সকাল বাড়ি গোনে সেন্টারে আইছি। আইয়া দেহি ৯ টায় ভোট শুরু হইবে। দীর্ঘ লাইনে খাড়াইয়া ভোট দিছি। তবে নিজের ভোট নিজে দিতে পেরে সে খুব খুশি। এই ভোট কেন্দ্রে ভোট দিতে আশা আবুল কাশেম বলেন, খুব সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশের মধ্যে দিয়ে ভোট দিতে পেরেছি। এমন কথা জানিয়েছে অনেক ভোটাররা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সকাল ৯ টায় শুরু হয়েছে ভোট গ্রহণ। বিরতিহীনভাবে এ ভোট গ্রহন চলে বিকাল ৫টা পর্যন্ত। এ ইউনিয়নে মোট ১৪,৭৬৯ জন ভোটার মধ্যে পুরুষ ভোটার ৭৫৯৩জন এবং মহিলা ভোটার ৭১৭৬ জন। আর চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও স্বতন্ত্রসহ ২ জন প্রার্থী। ৯টি ওয়ার্ডে সাধারন আসনে ১ নারীসহ ৩৫ জন এবং সংরক্ষিত ৩টি নারী আসনের বিপরীতে ৮ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। তবে স্বতন্ত্র প্রার্থী ফজলু গাজী সন্তোষ প্রকাশ করে তিনি সাংবাদিকদের বলেন সুষ্ঠু নির্বাচন হয়েছে। উপজেলা রিটানিং ও নির্বাচন কর্মকর্তা মো.আ:রশিদ জানান, কোন অপ্রিতকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

আপনার মতামত লিখুন :