সড়কে দূর্ঘটনা কমাতে মোটর শ্রমিকদেরকে ডোপ টেস্টের আওতায় আনতে জেলা পুলিশ সুপারের অভিযান

প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০

ইমরান সরদার,কলারোয়া(সাতক্ষীরা): জেলার সড়ক পরিবহন খাতকে মাদকাসক্ত চালক মুক্ত করতে জেলা পুলিশ সুপারের ব্যাতিক্রমি অভিযান শুরু করা হয়। জেলা সড়ক গুলোয় দূর্ঘটনা কমাতে মোটর শ্রমিকদেরকে মাদকাসক্ত থেকে মুক্ত করতে ডোপ টেস্ট পরিচালনায় নামেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান,পিপিএম(বার)। অদ্য বৃহস্পতিবার(২২ অক্টোবর) অপরাহ্নে সাতক্ষীরা মেডিকেল কলেজ সংলগ্ন মেইন রাস্তায় তিনি এই অভিযান পরিচালনা করেন।

“জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০” উপলক্ষে সড়কে দুর্ঘটনা কমাতে এবং মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশনা মোতাবেক চালকদের ডোপ টেস্ট করার অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে সন্দেহভাজন ১২ জন মোটর শ্রমিকদের মধ্যে ৫ জনের ক্ষেত্রে ডোপ টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় অর্থাৎ মাদকসেবী বলে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। জেলা পুলিশ সুপারের নির্দেশনা এবং সার্বিক তত্বাবধানে ঐ অভিযান পরিচালনায় অন্য যে সকল পুলিশ কর্মকর্তা অংশ নেন,তারা হলেন- সাতক্ষীরা ট্রাফিক পুলিশ,সাতক্ষীরা সদর থানা পুলিশ,জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ লাইন্স এর চৌকস পুলিশ দল।

অপরদিকে,জেলার অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল,সাতক্ষীরার কর্মকর্তা জনাব মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে আরও একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় সেখানে অংশ নেন- ট্রাফিক ইন্সপেক্টর এবং ওসি(ডিবি), সাতক্ষীরা কর্মকর্তা।
জেলা পুলিশ সুপার এবং অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, সাতক্ষীরা সড়ক পরিবহন খাতকে মাদকসেবী মুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

 

আপনার মতামত লিখুন :