কলাপাড়ায় শ্রমিকলীগ নেতার ওপর সশস্ত্র হামলা, এক হাতের কব্জি বিচ্ছিন্ন

প্রকাশিত : ৫ নভেম্বর ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়া উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি জুয়েল প্যাদা (৩৫) কে কুপিয়ে বাম হাতের কব্জি কর্তন করেছে দৃর্বৃত্তরা। এসময় তার ডান হাত এবং পা কুপিয়ে জখম করা হয়। বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পূর্ব রজপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা তাকে শঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রæত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত জুয়েল টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী গ্রামের ফারুক প্যাদার ছেলে। স্থানীয়রা সূত্রে জানা যায়, সন্ধ্যায় জুয়েল কলাপাড়া বাজার থেকে নিজ বাড়ি উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এসময় পূর্ব রজপাড়া এলাকায় হাওলাদার বাড়ির সামনে পৌছলে বেশ কয়েকজন তার উপর অতর্কিকত হামলা চালিয়ে বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া ডান হাত এবং দু’পা কুপিয়ে মারাত্মক জখম করে। কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডাক্তার মো.ইকবাল হোসাইন বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি তদন্ত আসাদুজ্জামান বলেন, এঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। তবে দোষীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।

 

আপনার মতামত লিখুন :