বান্দরবানের সাইক্লিস্টরা নেমেছেন জনসচেতনতা মূলক কর্মকান্ডে

প্রকাশিত : ১৮ নভেম্বর ২০২০

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি:  ” মাদক নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে আমরা ” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানের সাইক্লিস্টরা নেমেছেন জনসচেতনতা মূলক কর্মকান্ডে। বান্দরবানের পাহাড়ি উঁচু-নিচু রাস্তা পেরিয়ে সাত উপজেলায় বান্দরবানের ৮ জন সাইক্লিস্ট জনগণের মাঝে মাদক ও নারী শিশু নির্যাতনের বিরুদ্ধে সচেতনতা মূলক বার্তা বয়ে নিয়ে যাবেন। আজ বুধবার সকালে বান্দরবান জেলা পরিষদ কার্যালয় চত্বরে জেলা পরিষদ ও অ্যাডভেঞ্চার ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত জনসচেতনতা মূলক এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈলা।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ শেখ শহিদুল ইসলাম, জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়িমং মারমা প্রমুখ। সংশ্লিষ্টরা জানান, পাহাড়ের প্রত্যন্ত এলাকায় মাদক ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি সাইক্লিস্টদের আরো প্রশিক্ষিত করে গড়ে তুলতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

সেই সাথে বান্দরবানে আরো নতুন সাইক্লিস্ট বাড়াতে জেলা পরিষদের পক্ষ থেকে প্রশিক্ষণ সহ নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অংশগ্রহণকারী সাইক্লিস্টরা আগামি ডিসেম্বর মাসে রাঙ্গামাটিতে অনুষ্ঠিতব্য মাউন্টেন্ট বাইক প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে বলেও সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :