চৌগাছায় শ্বশুর বাড়িতে জামাই বিষ খেয়ে আত্মহত্যা

প্রকাশিত : ২২ নভেম্বর ২০২০

মোঃ রাসেল ইসলাম,স্টাফ রিপোর্টার: যশোরের চৌগাছায় স্ত্রী বাপের বাড়ি থেকে স্বামীর সাথে যেতে রাজি না হওয়ায় শ্বশুর বা‌ড়ি‌তে এসে জহুরুল ইসলাম (২৮) না‌মে এক জামাই ‌বিষপা‌ন করে আত্মহত‌্যা করে‌ছেন। শনিবার (২১ নভেম্বর) এ ঘটনাটি ঘটে। বিষপানে আত্মহত্যাকারী জামাই জহুরুল ইসলাম হলেন, ঝিকরগাছা উপ‌জেলার মাগুরা ইউ‌নিয়‌নের জয়রামপুর গ্রা‌মের ঠান্ডু মিয়ার ছে‌লে।

জহুরুল ইসলামের সজনরা জানান, মাস দুই আগে চৌগাছা উপ‌জেলার পাশা‌পোল ইউ‌নিয়‌নের রঘুনাথপুর গ্রা‌মের আবু জাফ‌রের মে‌য়ে তা‌হেরা খাতুনের সা‌থে জহুরুল ইসলা‌মের বিয়ে হয়। বিয়ের প্রথম থে‌কেই তা‌হেরা শ্বশুর বা‌ড়ি‌তে যে‌তে অস্বীকার করতে শুরু করে। সজনরা বেশ ক‌য়েকবার তা‌কে জোর করে শ্বশুর বা‌ড়ি‌তে পাঠা‌ন। কিন্তু গত ১৫ দিন আগে শ্বশুর বা‌ড়ি গি‌য়ে তা‌হেরা খাতুন খাওয়া দাওয়া বন্ধ ক‌রে দেন। বাধ্য হয়ে তার ননদ তা‌কে রঘুনাথপুরে বাপের বাড়ি রে‌খে যান।

শ‌নিবার সকা‌লে জহুরুল ইসলাম তার স্ত্রী‌কে বাড়ি নিয়ে যেতে শ্বশুর বা‌ড়ি‌তে আ‌সেন । দুপু‌রে খাওয়া দাওয়ার পর তিনি তার স্ত্রী‌কে নি‌য়ে যে‌তে চাই‌লে তা‌হেরা খাতুন আগেরমত শ্বশুর বা‌ড়ি যে‌তে অস্বীকার শুরু ক‌রেন। এতে ক্ষুব্ধ হয়ে বিকাল চারটার দি‌কে জহুরুল ইসলাম বিষপান ক‌রেন।

জহুরুল ইসলা‌মের শশুর আবু জাফ‌র বলেন, মে‌য়েটা শ্বশুর বা‌ড়ি যে‌তে না চাওয়ায় জামাই‌কে আমরা ফি‌রে যে‌তে ব‌লি। কিন্তু সে ফি‌রে না গি‌য়ে বিষপান ক‌রে আত্মহত‌্যা ক‌রে। এদিকে বিষয়টি জানতে পেরে তাকে চৌগাছা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নেয়া হয়। সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় তিনি মারাযান। সংবাদ পে‌য়ে জহুরুল ইসলা‌মের সজনরা হাসপাতা‌লে গিয়ে মৃত‌্যু‌কে অস্বাভা‌বিক ম‌নে না ক‌রে চৌগাছা থানায় অ‌ভি‌যোগ করেন। এরপর পু‌লিশ লাশ তাদের হেফাজ‌তে নেয়।

যশোরের চৌগাছা থানার ডিউ‌টি অ‌ফিসার এএসআই বাবুল আক্তার বলেন, লাশ ময়নাতদ‌ন্তের জন্য আজ রবিবার(২২ নভেম্বর) য‌শোর ২৫০ শয‌্যা জেনারের হাসপাতা‌লের মর্গে পাঠা‌নো হয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :