কলারোয়ায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত : ২৬ নভেম্বর ২০২০

মোঃ ইমরান সরদার,কলারোয়া( সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়া উপজিলার দিয়াড়া গ্রাম থেকে গলাকাটা অবস্থায় মোছেল উদ্দিন(৬০) নামের এক ব্যাক্তি’র লাশ উদ্ধার করেছে কলারোয়া থানা পুলিশ। কলারোয়া থানা সুত্রে জানা গেছে,দিয়াড়া গ্রামের বাসিন্দা মোছেল উদ্দিন পুরাতন বাড়ী ছেড়ে স্ত্রী কে নিয়ে পাশেই নির্মিত নতুন বাড়ীতে থাকতেন,ছেলে সন্তানরা থাকতেন পুরাতন বাড়ীতে।

পুলিশ জানতে পারে, গতকাল মোছেল উদ্দিনের স্ত্রী বাড়ীতে স্বামী’র নিকট ছিল না। আজ বুধবার(২৫ নভেম্বর) মোছেল উদ্দিন সারাদিন পুরাতন বাড়ীতে না যাওয়ায় বাড়ীর লোকজন সন্ধ্যার দিকে নতুন বাড়ীতে খোঁজ নিতে গেলে সেখানে মোছেল উদ্দিনের গলাকাটা লাশ দেখতে পায়। পরিবারের লোকজন ও এলাকার মানুষ সাথে সাথে পুলিশ কে খবর দিলে কলারোয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসার ব্যবস্থা গ্রহন করছে।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলহাজ্ব মীর খায়রুল কবীর জানিয়েছেন, লাশটি থানায় এনে ময়না তদন্তের জন্য সাতক্ষীরায় মর্গে পাঠানো হবে,সেখানকার রিপোর্ট না পাওয়া পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা বলা যাচ্ছেনা। এদিকে, ঐ এলাকার মানুষ বলছে,জমি বিরোধের কারনে মোছেল উদ্দিন খুন হতে পারে বলে তারা ধারনা করছেন।

 

আপনার মতামত লিখুন :