মৌলভীবাজারে করোনা ও ডেঙ্গু সচেতনতায় সচেততামূলক কর্মশালা

প্রকাশিত : ৭ জানুয়ারি ২০২১

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: করোনা ভাইরাস ও ডেঙ্গু বিষয়ে সাংবাদিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে সিভিল সার্জন অফিসের কনফারেন্স রুমে। করোনা ও ডেঙ্গু সচেতনতায় মৌলভীবাজারকে এগিয়ে রাখতে সিভিল সার্জন অফিসের কনফারেন্স রুমে কর্মশালার উদ্বোধন করেন- মৌলভীবাজার সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ।

করোনাভাইরাস বিষয়ে সচেতনতামূলক প্রতিবেদন উপস্থাপন করেন- সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিনেন্দু ভৌমিক। ডেঙ্গু বিষয়ে প্রতিবেদন উপস্থাপন করেন ডা. ফাতেমাতুজ জোহরা। এ সময় সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ করোনাভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। এবং করোনা ভাইরাস প্রতিরোধে বাধ্যতামুলক মাস্ক পরিধান, ও শারীরিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেন।

ডেঙ্গু প্রতিরোধে দিনের বেলায় ঘরে ঘুমাতে গেলে মশারি ব্যবহার এবং বাড়ির আঙ্গিনা ও ছাদে পানি জমতে না দেয়াসহ প্রতিরোধমূলক ব্যবস্থা সম্পর্কে জনগণকে সচেতন করতে সাংবাদিকদের লেখনির মাধ্যমে সহযোগিতা চান তিনি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মৌলভীবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইত্তেফাক প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, মাছরাঙা টিভি প্রতিনিধি ফেরদৌস আহমেদ, বিটিভি প্রতিনিধি হাসানাত কামাল ও ইটিভি প্রতিনিধি বিকুল চক্রবর্তী প্রমুখ।

 

আপনার মতামত লিখুন :