আগৈলঝাড়ায় অফিস সহকারীদের ৩য় দিনের মত কর্মবিরতি পালন: ছুটিতে রয়েছেন এসি ল্যান্ড

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০২০

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : অফিস সহকারীদের পদোন্নতি ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে বরিশালের আগৈলঝাড়ায় ৩য় দিনের মত কর্মবিরতি পালন করেছে ইউএনও এবং এসি ল্যান্ড অফিসের অফিস সহকারীরা। অফিস সহকারীদের কর্মবিরিতির কারণে দু’টি গুরুত্বপূর্ণ অফিসের সকল দাপ্তরিক কাজে দেখা দিয়েছে চরম স্থবিরতা। ভোগান্তিতে পরেছে সাধারণ জনগণের পাশাপাশি সংশ্লিষ্ট কর্মকর্তারাও।

বাংলাদেশ কালেক্টরের সহকারী সমিতির ব্যানারে ডাকা সারাদেশে অফিস সহকারীদের পদোন্নতির দাবি ও ১০ম গ্রেড থেকে উন্নীত করে ২০তম গ্রেডে বেতন প্রদানের দাবিতে মঙ্গলবার থেকে তিনদিনের ডাকা কর্মবিরতির শেষ দিন বৃহস্পতিবার  উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভ‚মি) অফিসে কর্মরত অফিস সহকারীরা সকাল থেকে পূর্ণদিবস কর্ম বিরতি পালন করেছে।

উপজেলা পরিষদের নিচতলায় বসে কর্মবিরতি পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী (নাজির) রমণী রঞ্জন বিশ্বাস, মোহাম্মদ সিদ্দিকুর রহমান, এসি ল্যান্ড অফিস সহকারী মো. সোহেল আমিন, মো. আলমগীর হোসেনসহ অন্যান্য আন্দোলনকারীরা।

অফিস সহকারীরা জানান, তাদের আন্দোলনের কারণে দাপ্তরিক কোন কাজ না হওয়ায় তিন দিনের ছুটিতে রয়েছেন এসি ল্যান্ড ফাতিমা আজরিন তন্বি।

আপনার মতামত লিখুন :