মির্জাপুরে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত : ২ ফেব্রুয়ারি ২০২১
ছবি: কুয়াকাটা নিউজ

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল নিউনিয়নের দড়ানীপাড়া এলাকায় ইটভর্তি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ঘটনাস্হলেই নিহত হয়। ট্রাকের চালক ও সহকর্মীরা ঘটনাস্থল থেকে সবাই পলাতক রয়েছে।

মঙ্গলবার ২রা ( ফেব্রুয়ারী) আনুমানিক সকাল সারে ৬ টার দিকে দড়ানীপাড়া এলাকায় নয়েজ বাজারের পশ্চিম পার্শ্বে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। তবে তার পরিবারের স্ত্রী ও সন্তানের দাবী এটা একটি পরিকল্পিত হত্যা।

জানা যায়, মোটরসাইকেল আরোহী নিহত গৌরাঙ্গ সরকার (৪৫), পিতা: গোপাল সরকার, গ্রাম : বাইটকা পশ্চিম পাড়া থানা: সখিপুর, জেলা: টাঙ্গাইল। তিনি উপজেলার পাথরঘাটা বাজারে একটি লেদের দোকানে কাজ করেন।

এর আগেও তিনি পাথরঘাটা এলাকার মোঃ ইব্রাহীম মিয়ার ইটের ভাটায় কাজ করতেন এবং ঐ ইট ভাটার আইবিএল এর মালিক ইব্রাহিম মিয়ার কাছে আনুমানিক ৪ লক্ষ টাকা পাবেন বলে জানান নিহতের মেয়ে বৃষ্টি ও তার স্ত্রী ।

বৃষ্টি সাংবাদিকদের বলেন, আমার বাবা ঐ ইটের ভাটার মালিক ইব্রাহিমের কাছে টাকা পাবে, টাকা চাইলেই অনেক সময় ঝগড়া করত, মারতে চাইত। নিহতের স্ত্রী বলেন, এটি একটি পরিকল্পিত হত্যা, আমি এর সুষ্ঠু বিচার চাই।

ঘাতক ট্রাকের ড্রাইভারের নাম মোঃ মনির হোসেন। তার বাড়ি কোথায় কেউ বলতে পারে না। সংঘর্ষকৃত ট্রাকের নং – ট-০২-০৫২৬ এবং উক্ত ট্রাকের মালিক ও ইট ভাটার মালিক মোঃ ইব্রাহীম মিয়া। এলাকাবাসীরা জানান, ড্রাইভার মনিরের কোন ড্রাইভিং লাইসেন্স নাই।

স্থানীয় কাসেম আলী নামের এক ব্যক্তি বলেন, আমি দেখি ট্রাকের নিচ থেকে লাশ টেনে বের করতেছে। পরে আমাকে দেখলে ড্রাইভার সহ অন্যরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ট্রাক ও ইটভাটার মালিক মোঃ ইব্রাহীম মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে মির্জাপুর থানার এসআই মোঃ নাসিরুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ঘটনার সত্যতা পায় এবং লাশ সহ ঘাতক ট্রাক উদ্ধার করি। তিনি আরো বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :