বাউফলে বর্নাঢ্য আয়োজনে মুজিব বর্ষের একশত কর্মসূচী ঘোষনা

প্রকাশিত : ২ মার্চ ২০২০

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে বাউফলে বর্নাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী “মুজিববর্ষ” উদ্যাপন কার্যক্রমের ১শত কর্মসূচী ঘোষনার করা হয়েছে। আজ রবিবার সকাল ১০ঘটিকায় স্থানীয় আওয়ামীলীগ দলীয় কার্যালয় জনতা ভবন চত্তরে বাউফল উপজেলা মুজিববর্ষ উদ্যাপন কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্বা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে কমিটির আহবায়ক ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বর্নাঢ্য কর্মসূচীর আনুষ্ঠানিক ঘোষনা করেন ।

এ সময় প্রধান অতিথি বলেন, সময় এসেছে জাতির পিতা বঙ্গবন্ধুর রক্তের আংশিক হলেও ঋন পরিশোধ করার। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা, পতাকা, মানচিত্র ও জাতি হিসেবে পরিচিতি দিয়েছেন। ১৭মার্চ ২০২০ খ্রিঃ হইতে ১৭মার্চ ২০২১ খ্রিঃ পর্যন্ত ১শ কর্মসূচী পালন করতে জাতি ধর্ম নির্বিশেষে বিভিন্ন রাজনৈতিক দল সহ সকলের প্রতি আহবান জানান। মুজিববর্ষ প্রচার কার্যক্রমের উদ্বোধন শেষে ১’শ মটর সাইকেল ও ১’শ বাই-সাইকেল নিয়ে উপজেলার ১৬টি ইউনিয়নে ১৭ মার্চ উদ্বোধনী অনুষ্ঠানের লিফলেট বিতরন করেন।

এ সময় আ.স.ম ফিরোজের সহধর্মনী মিসেস দেলোয়ারা ফিরোজ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক ও পৌর আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিম ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ, এপিএস আনিসুর রহমান, পৌর আ’লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এর নেতাকর্মীবৃন্দ, শিক্ষক, ইমাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :