ফতুল্লায় রহমা‌নের উপর রা‌সে‌ল বা‌হিনীর হামলা বা‌ড়ি ও দোকান ভাংচুর আহত-৫

প্রকাশিত : ১৫ মার্চ ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লায় রহমানের বাড়িতে রাসেল বাহিনীর হামলা, বাড়ি ও দোকান ঘর ভাংচুর মালামাল ও টাকা পয়সা লোট, রহমান ও স্ত্রীসহ তিন ছেলে আহত, থানায় অভিযোগ।

 

এ ঘটনাটি ঘটেছে (১৪ মার্চ) রবিবার দুপরে সদর উপজেলার ২নং গেইট, বিসিক, মার্টিন গার্মেন্টস এলাকায় । আহতদের মধ্যে তিন ছেলেকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এবং গুরতর আহত রহমান ও তার স্ত্রীকে ভিক্টুরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় রহমান বাদী হয়ে রাতে ফতুল্লা মডেল থানায় গোল মোহাম্মদ এর ছেলে রাসেল মাহমুদ (২৮) শিয়ন (২০) আজগর সরদারের ছেলে গােল মােহাম্মদ (৬৮), হানিফ (৩৮), হারুন, (৪৫) সহ অজ্ঞাত নামা ২০-২৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে।

 

থানায় অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, রহমানের পরিবারের সাথে রাসেলের পরিবারের দীর্ঘদিন যাবৎ জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।এরই জেরধরে রবিবার দুপরে রহমানের বাড়ির সামনের রাসেল ও রহমানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাসেল ফোন করে আত্নীয় স্বজনসহ ২০-২৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে এসে রহমানের বাড়িতে হামলা করে। এসময় রহমানের বাড়ির সামনে থাকা একটি মোদি দোকান ঘর ভাঙ্গচুর করে। দোকানে থাকা বিভিন্ন ধরনের মালামালসহ প্রায় ২লাখ টাকার ক্ষতি সাধন করাসহ বাসা থেকে সাড়ে ৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ অলংকার লোট করে নিয়ে যায়।

 

এসময় তাদের বাধা দিতে গেলে দোকান মালিক রহমান, স্ত্রী রেহনা বেগম, ছেলে রান, মাসুদ, মাহিমকে মারধর করে আহত করে।

 

এব্যাপারে এলাকাবাসী জানান রাসেল মাহমুদ নারায়ণগঞ্জ জেলা স্বেচ্চাসেবক দলে সহ সভাপতি এলাকায় খুব প্রভাবশালী লোক। তার আত্নীয় স্বজন বেশি থাকায় সে এলাকায় অন্যায়কে ন্যায়ে পরিনত করে। আমরা এলাকার নিরীহ মানুষ। এরই জেরধরে রবিবার রাসেল মাহমুদ ২৫-৩০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আমার বাড়ি-ঘরসহ আমার দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। আমার স্ত্রীসহ তিন ছেলেকে মারপিট করে আহত করে।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন সঞ্জয় কুমার সরকার বলেন। থানায় দুপক্ষই অভিযোগ দায়ের করেছে, আমি ঘটনা স্থলে গিয়েছি, রহমানের দোকান ঘর ভাংচুর হয়েছে, জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটেছে । তদন্ত চলছে অপরাধি যেই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :