কুয়াকাটা সৈকতে ক্লোজআপ ওয়ানের সেরা শিল্পী সাগরের গানে গনে নাচলো পর্যটকরা

প্রকাশিত : ২১ মার্চ ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে হাজারো পর্যটককে গানে গানে নাচালেন ক্লোজআপ ওয়ানের সেরা শিল্পী সাগর রায়। আর দর্শকরা ব্যবহৃত মোবাইল উচিয়ে এই শিল্পীকে অভিনন্দন জানান। দেখে মনে হয় পুরো সৈকত জুড়ে ছিল তারার মেলা। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ন জয়ন্তী উদ্যাপন উপলক্ষে শুক্রবার রাতে তিনি মনমুগ্ধকর সুরের মুর্ছনা তুলেন। প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুর “সেই তুমি কেন এত অচেনা হলে, গুরু ঘর বানাইলা কি দিয়া,পাগলা হাওয়া, এক পুরুষ” সহ একের পর এক গান পরিবেশন করেন। এসব গানের সাথে সৈকতে উল্লাসে মেতে ওঠে আগত পর্যটকসহ স্থানীয়রা।

জেলা পুলিশ ও কুয়াকাটা পৌর সভার যৌথ উদ্যোগে ১০ দিন ব্যাপী এ সাংস্কৃতিক আনুষ্ঠানের তৃতীয় দিনে সৈকতে বালু ভাস্কর্যের পাশে উন্মুক্ত মঞ্চে সুরের মুর্ছনায় আরো পর্যটকদের মাতিয়ে তুলেন চ্যানেল আই এর ক্ষুদে গান রাজ তুলি, স্থানীয় শিল্পী ময়না ও আসাদুজ্জামান ইমন। গানের ফাঁকে ফাঁকে কুয়াকাটা শিল্পী গোষ্টির নৃত্য যেন আগত পর্যটকদের আকৃষ্ট করে তুলেন।
সাংস্কৃতিক আনুষ্ঠানে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার সোহরাব হোসাইন, মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জাম সহ কুয়াকাটা হোলেট মোটেল নেতৃবৃন্দ, স্থানীয় পৌর কাউন্সিলর ও আগত পর্যটকরা উপস্থিত ছিলেন।

পর্যটক মাঈনুল হাসান বলেন, বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখার পর খুবই ভাল লেগেছে সৈকতের সংঙ্গীত সন্ধ্যা। অপর পর্যটক তিথী বলেন, এখানে এসে এমন আয়োজন উপভোগ করব এটা ভাগ্যের ব্যাপার। আমার পছন্দের সেই তুমি কেন এত অচেনা হলে গানটি শুনলাম। মনে হলো প্রয়াত সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু কুয়াকাটা সৈকতে দাঁড়িয়ে গান করছেন। সারাদিনের ক্লান্তি যেনে এখানেই শেষ হয়েছে। আয়োজোকদের ধন্যবাদ জানান এই পর্যটক।

কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জেলা পুলিশ ও কুয়াকাটা পৌরসভার উদ্যোগে বালু ভাস্কর্য লাগোয়া সৈকতের নির্মিত অস্থায়ী মঞ্চে টানা ১০ দিন ব্যাপী সাংস্কৃতিক আনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠান চলবে ২৬ মার্চ পর্যন্ত। এতে দেশের বিভিন্ন শিল্পীরা সংগীত পরিবেশন করবেন।

ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সোহরাব হোসেন বলেন, ট্যুরিস্ট পুলিশ সর্বদা পর্যটকদের সেবায় নিয়োজিত রয়েছে। এছাড়া সৈকতের নির্মিত বালু ভাস্কর্য সহ পর্যটন স্পট গুলেতে পুলিশি টহল অব্যাহত রয়েছে।

 

আপনার মতামত লিখুন :