মৌলভীবাজারে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক মতিবিনিময় সভা

প্রকাশিত : ১২ মার্চ ২০২০

মশাহিদ আহমদ, মৌলভীবাজার: মৌলভীবাজার পৌরসভার আয়োজনে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক মতবিনিময় সভা পৌর জনমিলন কেন্দ্রে ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে আজ ১২ মার্চ দুপুরে। পৌর মেয়র মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে ও পৌরসভার সহকারি প্রকৌশলী রনধীর রায় এর পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার ও রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মৌলভীবাজার সির্ভিল সার্জন ডাঃ তউহীদ আহমদ, মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ পার্থ সারথী দত্ত কানুনগো, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, টাউন সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শামছুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, ভয়েস অব মৌলভীবাজার এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: শাহজাহান মিয়া, মৌলভীবাজার জেলা আহবায়ক ও কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, সদস্য আব্দুল ওয়াহাব পান্না, নিখিল তালুকদারসহ শিক্ষক, জনপ্রতিনিধি, ইমাম, পুরোহিত ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা নিজ নিজ অবস্থান থেকে করোনা ভাইরাস এর বিস্তার রোধে কাজ করার আহবান জানানো হয়। এ সময় সকলের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

আপনার মতামত লিখুন :