কলাপাড়ায় গরুর খামার থেকে বাচ্চাসহ গাভী চুরি

প্রকাশিত : ৪ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নুর ইসলাম হাওলাদার নামের এক গরুর খামরির খামার থেকে বাচ্চাসহ গাভী চুরি হয়েছে। সংঘবদ্ধ চোরের দল মঙ্গলবার ভোররাতে তার খামারের লাল রংয়ের গরুটি চুরি করে নিয়ে যায়। এদিকে আদরের লাল গাইটি খামারে দেখতে না পেয়ে খামারির স্ত্রী ফুলবানু এখন পাগল প্রায়। কথায় কথায় মূর্ছা যাচ্ছেন তিনি। তাকে শান্তনা দিতে বাড়িতে ভীড় করছেন প্রতিবেশিরা।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার টিয়াখালী ইউনিয়নের পশ্চিম রজপাড়া গ্রামে। গরুর খামারির স্ত্রী ফুলবানু বলেন, ভালোবেসে গাভীটির নাম রেখেছিলাম লাল গাই। গ্রামেও লাল গাই হিসেবে গাভীটির বেশ পরিচিতি রয়েছে। দেড় মাসে আগে বাছুর প্রসবের পর প্রতিদিন ১৬ লিটার করে দুধ দিচ্ছিলো। এ দিয়ে বেশ ভালই চলছিল তাদের সংসার। কিন্তু খামার থেকে গাভিটি বাচ্চাসহ চুরি হয়ে গেছে।

গরুর খামারির মালিক নুর ইসলাম হাওলাদার বলেন, প্রায় দশ বছর আগে ৬০ হাজার টাকায় ফ্রিজিয়ান জাতের একটি গাভী কিনে খামার শুরু করেন। এর পর থেকে প্রতি রাত তিনি গরুর খামার দেখা শোন করে ঘুমাতে যান। সকালে তার খামারের বাচ্ছাসহ লাল গাভীটি দেখতে না পেয়ে তার স্ত্রীকে জানান। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এবিষয়ে কোনো অভিযোগ পাইনি।

 

আপনার মতামত লিখুন :