হাত র্কতন ঘটনার ১১ দির পর ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদকের মৃত্যু

প্রকাশিত : ৭ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পটুয়াখালীর কলাপাড়ায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় ডান হাতের কব্জি হারানো আহত ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলামের (২২) মৃত্যু হয়েছে। দীর্ঘ ১১ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার সকাল দশটায় ঢাকা মেডিকেলের পঙ্গু ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত রাকিবুল মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক এবং সে ওই ইউনিয়নের সাফাখালী গ্রামের নাসির মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ জুলাই রাত নয়টার দিকে তেগাছিয়া বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে কুপিয়ে রাকিবুলের ডান হাতের কব্জি কর্তন করে প্রতিপক্ষরা। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রথমিক চিকিৎসা শেষে বরিশল প্রেরন করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় রাকিবুলের মা বাদী হয়ে গত ২৯ জুলাই ১৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এপর্যন্ত ৪ জন আসামীকে গ্রেফতার করেছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবরটি শুনেছি। তবে ডকুমেন্টারী কোন খবর এখনো পাইনি। ইতোমধ্যে এ ঘটনার ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পরিকল্পনাকারীর তথ্যমোতাবেক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :