কলাপাড়ায় নিহত ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন

প্রকাশিত : ৮ আগস্ট ২০২১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় আভ্যন্তরীন কোন্দলে হাতের কব্জি হারানো নিহত ছাত্রলীগ নেতা মো.রাকিবুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১০ টার পৌর শহরের কেন্দ্রিয় জামে মসজিদ মাঠে তার প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের তেগাছিয়া বাজার মসজিদ মাঠে বেলা ১১টায় দ্বিতীয় জানাজা এবং নিজ বাড়ি সাফাখালী গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সপন্ন করা হয়। তার নামাজের জানাজায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো.রাকিবুল ইসলাম উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। গত ২৮ জুলাই আভ্যন্তরীন কোন্দলে জেড় ধরে তার ডান হাতের কব্জি কর্তন হয়। ঘটনার ১১ দির পর শনিবার বেলা ১১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এঘটনায় তার মা বাদী হয়ে ১৭ জনেকে আসামী করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ পর্যন্ত চার জনকে গ্রেফতার করেছে। এছাড়া গ্রেফতারকৃতদের তথ্য অনুযায়ী একটি মাছের ঘের থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তবে বাকি আসমিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন :