গলাচিপায় নিখোঁজ পুত্রবধু ও নাতিকে ফিরে পেতে শশুরের জিডি

প্রকাশিত : ১৯ আগস্ট ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজ পুত্রবধু ও নাতিকে ফিরে পেতে শশুরের থানায় জিডি করেছেন। নিখোঁজ পুত্রবধুর শশুরের হচ্ছেন উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত. জজ্ঞেশ^র চন্দ্র হাওলাদারের ছেলে প্রফুল্ল হাওলাদার (৬৫)। প্রফুল্ল হাওলাদার ১৬ আগস্ট গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার ডায়েরী নং- ৫৭৫, তারিখ- ১৬/০৮/২০২১।

ডায়েরী সূত্রে জানা যায়, প্রফুল্ল হাওলাদারের ছেলে মিন্টু হাওলাদার (৩৫) এর সাথে দীপা রানী (২৮) পিতা মৃত. দ্বিলীপ কবিরাজ সাং- দশমিনা, থানা-দশমিনা, জেলা-পটুয়াখালীর সাথে গত ৩ (তিন) বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে দু বছরের একটি পুত্র সন্তান রয়েছে। প্রফুল্ল হাওলাদার জিডিতে বলেন, আমার ছেলে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করে। ইতিপূর্বে আমার ছেলের বউ ঢাকায় গিয়ে আমার ছেলে সাথে কিছুদিন বসবাস করেছে। আমার ছেলের বউয়ের পিতার মৃত্যুর সংবাদ পেয়ে ছেলে এবং ছেলের বউ বাড়িতে আসে। ঘটনার দিন ১৬/০৮/২০২১ তারিখ সকাল অনুমান ৮ টার সময় আমার ছেলে আমাদের নিজ বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

ছেলের বউ দীপা রানী ছেলের সাথে ঢাকায় গিয়ে বসবাস করতে চাইলে করোনা সংক্রমন কমলে নিবে বলে অনেক বুঝিয়ে আমার ছেলে তার স্ত্রী দীপা রানীকে আমাদের বাড়িতে রাখিয়া যায়। অতপর একই তারিখে বেলা অনুমান ১১ টার দিকে আমার ছেলের বউ দীপা রানী ও তার দুই বছরের সন্তানকে নিয়ে আমাদের কাউকে কিছু না বলিয়া ঘর হইতে বের হয়ে যায়। পরবর্তীতে আমাদের নিকট আত্মীয় স্বজনের নিকট আত্মীয়দের বাড়িসহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় আমার ছেলের বউ ও তার ছেলেকে (আমার নাতি) না পেয়ে ভবিষ্যতের জন্য গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরী করি। আমি আমার ছেলের বউ ও নাতিকে ফিরে পেতে চাই।

 

আপনার মতামত লিখুন :