উত্তপ্ত বরিশাল পদত্যাগে প্রস্তুত সিটি মেয়র

প্রকাশিত : ২০ আগস্ট ২০২১

ইউএনও’র বাসায় হামলার পর থেকেই উত্তপ্ত বরিশাল নগরী, দলের জন্য প্রয়োজনে পদত্যাগের ঘোষণা সিটি মেয়রের। উএনও’র বাসায় হামলার পর থেকেই উত্তপ্ত বরিশাল নগরী। বিভিন্ন স্থানে আজও বিক্ষোভ করেছে মেয়র সমর্থকেরা। জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

বুধবার রাতে সদর উপজেলা পরিষদ চত্বরে অবৈধ ব্যানার উচ্ছেদ নিয়ে ইউএনও’র বাসায় হামলার পর থেকেই উত্তপ্ত বরিশাল নগরী। এ ঘটনায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ ৯৩ জনকে আসামি করে হয়েছে দু’টি মামলা। গ্রেপ্তার করা হয়েছে কয়েকজনকে। নেতাকর্মীদের ওপর হামলা হয়েছে দাবি করে মামলা প্রত্যাহারের দাবিতে কয়েকটি স্থানে বিক্ষোভ করেছে মেয়র সমর্থকেরা। ঘটনায় বিচারবিভাগীয় তদন্তের দাবি তাদের।

এদিকে, ইউএনও’র বাসভবনে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন। মেয়রের নির্দেশেই এই হামলা হয়েছে দাবি করে তাকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে। আর দলের জন্য প্রয়োজনে পদত্যাগের কথা জানিয়েছেন বরিশালের সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। নিয়োগ দেয়া হয়েছে অতিরিক্ত ৮ জন ম্যাজিস্ট্রেট। গেল বুধবার রাতে সদর ইউএনও’র বাসভবনে হামলার ঘটনায় পুলিশ, আনসারসহ অর্ধশত আওয়ামী লীগ নেতাকর্মী আহত হন।

 

আপনার মতামত লিখুন :